শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ বিপুল উৎসাহ উদ্দীপনা ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে শান্তিগঞ্জ বাজার কমিটির ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে প্রথমবারের মতো সাবেক ছাত্রলীগ নেতা রিপন তালুকদার সভাপতি এবং ৩য় বারের মতো আব্দুল কাদির জিলানী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

 

শনিবার(১৫ অক্টোবর) সকাল ৯ টা থেকে একটানা বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

সভাপতি পদে রিপন তালুকদার আনারস প্রতীকে ভোট পেয়েছেন ২০৪ টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দী জুয়েল মিয়া চেয়ার প্রতীকে পেয়েছেন ১৬০ ভোট।
 
 
সহ-সভাপতি পদে মই প্রতীকে জামিল মিয়া পেয়েছেন ২০৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দী শ্যামল চন্দ্র দেব দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১৪৭ ভোট।

 

 

সাধারণ সম্পাদক পদে আব্দুল কাদির জিলানী ফুটবল প্রতীকে পেয়েছেন ১৮৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দী আবু হেলাল চাকা প্রতিকী পেয়েছেন ১৭৯ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে সাব উদ্দিন মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ২২৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দী মৃদুল দাস গোলাপ ফুল প্রতীকে পেয়েছেন ১৩৪ ভোট।
প্রচার সম্পাদক পদে আতিকুর রহমান আপেল প্রতীকে পেয়েছেন ১৯২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দী সাদিক মিয়া পেয়েছেন ১৬৪ ভোট।
কার্যকারী কমিটিতে কাঠাল প্রতীকে ২২৯ ভোট পেয়ে প্রথম সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ সাধু মিয়া, আম প্রতীকে ২২৫ ভোট পেয়ে ২য় সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ সালেহ আহমদ সাজু, মোবাইল ফোন প্রতীকে ২২৪ ভোট পেয়ে ৩য় সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ নুর হোসেন, গরুর গাড়ি প্রতীকে ২১৬ ভোট পেয়ে ৪র্থ সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুন নুর, টিউবওয়েল প্রতীকে ১৭৭ ভোট পেয়ে ৫ম সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ রায়হান আহমদ।

শান্তিগঞ্জ উপজেলার মৎস্য কর্মকর্তা ও শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর প্রধান নির্বাচন কমিশনার মোঃ জাহিদুল ইসলাম এ নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।

উল্লেখ্য যে, কোষাধ্যক্ষ পদে মোমবাতি প্রতীকে হাফেজ আব্দুর রশিদ এবং সহ সাধারণ সম্পাদক পদে মাইক প্রতীকে আবদুল ইসলাম মিলন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।

নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সন্দীপ বিশ্বাস, সহকারী প্রিজাইডিং অফিসার উপ সহকারী প্রকৌশলী এলজিআইডি সোহারাব হোসেন ও উপ সহকারী কৃষি কর্মকর্তা হুমায়ুদ নুর।

এর আগে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র পরিদর্শন করেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, শান্তিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ , ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন ও শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খালেদ চৌধুরী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com